রাষ্ট্রপতির আগমনে সাজেকে কটেজ বন্ধ থাকবে ৬ দিন

Slider জাতীয়


আগামী ১২ থেকে ১৪ মে পর্যন্ত তিনদিনের অবকাশে সাজেক ভ্যালি আসছেন রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ। এ সময়ে তার নিরাপত্তার জন্য আগামী ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত ৬ দিন সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সাজেক রিসোর্ট মালিক সমিতি। ১৫ মে থেকে যথারীতি কটেজ সব পর্যটকদের জন্য খুলে দেয়া হবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সমিতির ফেসবুক পেজে লেখা হয়, সকল রিসোর্ট মালিক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সকল রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলের সহযোগীতা প্রদানে নির্দেশক্রমে অনুরোধ করা হল।

সাজেক রিসোর্ট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক রাহুল চাকমা জন বলেন, রাষ্ট্রপতি সাজেকে আগমনের কারণে তার নিরাপত্তা নিয়ে যাতে কোনও সমস্যা দেখা না দেয় সেজন্য প্রশাসনের অনুরোধের প্রেক্ষিতে আমরা আগামী ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত সব কটেজ পর্যটকদের জন্য বন্ধ রাখছি। বৃহস্পতিবার সাজেকে জেলা প্রশাসকসহ জোন কমান্ডারের সমন্বয়ে একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সে সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *