করোনায় শনাক্ত ২৭, মৃত্যু শূন্য

Slider জাতীয়


গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ২৭ জন রোগী শনাক্ত হয়েছেন। এই সময়ে মৃত্যু শূন্য। দেশে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ১২৭ জন। নতুন শনাক্ত নিয়ে সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৯ লাখ ৫২ হাজার ৫৮৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনার শনাক্তের হার শূন্য দশমিক ৪৩ শতাংশ। আগের দিন এই হার ছিল শূন্য দশমিক ৪১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ২৯৯ জন এবং এখন পর্যন্ত ১৮ লাখ ৯৩ হাজার ৭৫৯ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৭৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৩৪৮টি নমুনা সংগ্রহ এবং ৬ হাজার ২৫১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৩৯ লাখ ৬৮ হাজার ১৯৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার শূন্য দশমিক ৪৩ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৬ দশমিক ৯৯ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৮ হাজার ৫৯৪ জন এবং নারী ১০ হাজার ৫৩৩ জন।

নতুন শনাক্তের মধ্যে ঢাকা মহানগরের রয়েছেন ২০ জন।

গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে রয়েছেন ২০ জন, ময়মনসিংহ বিভাগে ৫ জন, চট্টগ্রাম বিভাগে শূন্য, রাজশাহী বিভাগে ১ জন, রংপুর বিভাগে ১ জন, খুলনা বিভাগে শূন্য, বরিশাল বিভাগে শূন্য এবং সিলেট বিভাগে শূন্য রোগী শনাক্ত হয়েছেন।
আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *