চট্টগ্রামে দু’পক্ষের সংর্ঘষ, ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

Slider রাজনীতি

চট্টগ্রামে ছুরিকাঘাতে আসকার বিন তারেক (১৮) নামে ছাত্রলীগের এক নেতাকে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে কোতোয়ালী থানার জামালখান চেরাগী মোড় এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ইফতারের পর আন্দরকিল্লা মোড়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন সমর্থিত সাব্বির ও সৈকত গ্রুপের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে সেটা সমাধান হয়ে যায়। তবে রাত ৮টার দিকে আবার চেরাগীর মোড়ে উভয় গ্রুপ জড়ো হলে ফের সংঘর্ষ হয়। এর মধ্যে তারেক নামে একজন ছুরিকাঘাত করা হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

আসকার নগরীর জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ও বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আসকারের বাড়ি নগরীর এনায়েতবাজার এলাকায়। বাবার নাম এস এম তারেক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে তারাবির নামাজের পর চট্টগ্রামের পটিয়ায় পূর্ব-শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে মোহাম্মদ সোহেল (৩৫) নামে অপর একজনকে হত্যা করা হয়। নিহত সোহেল উপজেলার কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেমের ছোটভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *