‘বিএনপির পরিণতি মুসলিম লীগের মতো হবে’

Slider জাতীয়

68099_nasim

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপারসনের উদ্দেশে বলেছেন, হরতাল অবরোধ প্রত্যাহার না করলে, এই ভাবে চলতে থাকলে আপনার দলের অবস্থা হবে মুসলীম লীগের মত। তাই আপনাকে ভুলের জন্য জনগণের কাছে ক্ষমা চাইতে হবে। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ক্রীড়াসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজক সংগঠনের মহাসচিব সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন পল্টু, সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, ঢাকা মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায় প্রমুখ বক্তব্য রাখেন।
বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, হাওয়া ভবনের নেত্রী ক্ষমতা ছেড়ে এখন হাওয়া হয়ে গেছেন। সাবেক প্রধানমন্ত্রী হয়েও তিনি জনগণের কথা ভুলে গেছেন। জনগণের কল্যাণে দায়িত্বশীল নেত্রী হলে ভুল স্বীকার করে গণতান্ত্রিক উপায়ে আন্দোলন করুন। এভাবে জ্বালাও পোড়াও না করে সভা সমাবেশ করে প্রতিবাদ করুন।
বিএনপি-জামায়াতের ডাকা হরতাল অবরোধ প্রসঙ্গে তিনি বলেন, হরতাল এখন প্রহসনে পরিণত হয়েছে। সবকিছু স্বাভাবিক হয়ে গেছে। কারণ মানুষ ভয়কে জয় করে কাজ করছে। দুর্নীতির মামলা থেকে বাঁচার ও যুদ্ধাপরাধীদের বাঁচানোর এ হরতালে জনগণের সমর্থন থাকতে পারে না। তিনি বলেন, আমি গত কয়েকদিনে দেশের বিভিন্ন স্থানে ঘুরেছি। কোথাও কোন দোকানপাট বন্ধ নেই, গাড়ি চলাচলও থেমে নেই। হরতালের নামে বোমাবাজি করে শুধু কোমলমতি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ব্যাহত করা হচ্ছে। হরতাল অবরোধে জনগণের কোন সমর্থন নেই। আলোচনা সভা শেষে রাজধানীর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন মোহাম্মদ নাসিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *