কারামুক্ত হলেন ইশরাক হোসেন

Slider রাজনীতি


জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপি নেতা ইশরাক হোসেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান ইশরাক হোসেন।
এর আগে দুপুরে রাজধানীর মতিঝিল থানার নাশকতার মামলায় ইশরাক হোসেনকে জামিন দেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন।

ইশরাকের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে আর কোনো মামলা না থাকায় মুক্তিতে বাধা নেই। এ কারণে কারা কতৃপক্ষ সন্ধায় তাকে মুক্তি দেয়।
মামলা সূত্রে জানা গেছে, গত ৬ এপ্রিল সকালে মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দক্ষিণের একটি অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। লিফলেট বিতরণের সময় তাকে আটক করে মতিঝিল থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাঙচুরের অভিযোগে পুলিশ মতিঝিল থানায় মামলাটি দায়ের করে। ওই মামলায় ইশরাক হোসেনকেও আসামি করা হয়। পরে ইশরাক হোসেন ১৮ নভেম্বর উচ্চ আদালত থেকে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে গত বছরের ৫ জানুয়ারি জামিন পান তিনি। এরপর ১৮ আগস্ট আদালতে হাজির হন নাই। ওইদিন আদালত তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *