আগামী নির্বাচনে জাতীয় পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে : জি এম কাদের

Slider রাজনীতি


জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এমপি বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। দেশের মানুষ জাতীয় পার্টির ওপর ভরসা রাখতে চায়। সেজন্য জাতীয় পার্টিকে আরো সুসংহত করতে হবে।

রোববার বিকেলে মোহাম্মদপুরে সূচনা কমিউনিটি সেন্টার মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহবায়ক মো: শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও মহানগর উত্তরের সদস্য সচিব মো: জাহাঙ্গীর আলম পাঠানের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে জাতীয় পার্টির মহাসচিব মো: মুজিবুল হক চুন্নু এমপি বক্তৃতা করেন।

জি এম কাদের বলেন, প্রতিটি তত্ত্বাবধায়ক সরকারের আমলে জাতীয় পার্টির প্রতি অবিচার করা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের আমলে জাতীয় পার্টির জন্য লেভেল প্লেইং ফিল্ড ছিল না। তাই জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় বিশ্বাস করে না। আমরা সুষ্ঠু নির্বাচনের পক্ষে মতামত দেবো।

তিনি বলেন, ঈদের প্রাক্কালে সড়ক পথের শৃঙ্খলা রক্ষায় কাজ করতে হবে। প্রতিটি ঈদে দেশবাসী শিকড়ের টানে ছুটে যায়। তাই সড়কে ভোগান্তি রোধ করতে এবং ঈদযাত্রা নিরাপদ করতে এখনই কাজ করতে হবে।

এদিকে, আজ বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব মহিলা পার্টি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জি এম কাদের এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *