যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Slider রাজনীতি


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঠাকুরগাঁয়ের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (৯ এপ্রিল) মধ্যরাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।
আহত যুবলীগ নেতার নাম নুর ইসলাম। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, কাজ শেষে প্রতিদিনের মতই বাড়ি ফিরছিলেন যুবলীগ নেতা নুর ইসলাম। এ সময় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা দেশি অস্ত্র দিয়ে হামলা চালায়। কুপিয়ে জখম করা হয় নুর ইসলামের পুরো শরীর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনার পর থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ওই ইউনিয়নের একাধিক রাজনৈতিক নেতা জানান, কয়েক মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর এর সঙ্গে নুর ইসলামের বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে, ওই জের ধরেই ঊর্ধ্বতন মহলের দিক নির্দেশনায় তাকে কুপিয়ে জখম করা হয়েছে।

আমরা এ ধরনের কাজ কখনই আশা করি না। তাকে হত্যার চেষ্টায় এভাবে কুপিয়ে জখম করা হয়েছে। আমরা জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করছি।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ব্যাপারে দ্রুত আইনের আশ্রয় নেওয়া হবে।

সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমনের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি জানান বিষয়টি শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *