সংলাপের কথা পাগলের প্রলাপ

Slider বাংলার মুখোমুখি

Motiya_594483293

Decrease font Enlarge font
ঢাকা: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, যারা হায়েনার সঙ্গে সংলাপের কথা বলে, তারা পাগলের প্রলাপ বকে। আমরা পাগলের প্রলাপ নিয়ে রাজনীতি করি না। হায়েনার সঙ্গে কথা বলি না, বলবোও না।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ চেষ্টার প্রতিবাদে এ বিক্ষোভের আয়োজন করা হয়।

‘বিএনপি মৃত্যু নিয়ে ব্যবসা করে’ দাবি করে মতিয়া চৌধুরী বলেন, এরা লাশ বেচা লোক। আজরাইলের খালাতো ভাই। আজরাইলের যেমন লাশ দেখে প্রতিক্রিয়া হয় না, তাদেরও কোনো প্রতিক্রিয়া হয় না। এরা সফলকাম হবে না। আল্লাহর রহম আছে শেখ হাসিনা ও জয়ের উপর। মানবের জয় হবে, দানবের পরাজয় অবশ্যই হবে। ওদের (জিয়া পরিবার) ধ্বংস অবশ্যম্ভাবী।

‘জয় অপহরণ সংবাদ বানোয়াট’ বিএনপির এমন অভিযোগের জবাবে তিনি বলেন, এফবিআইয়ের তথ্য বানোয়াট। আমরা যা বলি বানোয়াট, সবকিছুই বানোয়াট। একমাত্র সাচ্ছা বেগম খালেদা জিয়া ও বিএনপির চোর-ডাকাতরা। মিথ্যা কথা বলতে এদের চোখের পাতা নড়ে না। কোনো হায়া-লজ্জা হয় না।

একই সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বেগম জিয়ার উদ্দেশ্যে বলেন, এখনও শোধরানোর সময় আছে। হত্যার দায় স্বীকার করে সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসুন। অন্যথায়, আপনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তৃতা করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, হাজী মো. সেলিম এমপি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *