বগুড়া জেলার শেরপুর উপজেলায় আ: লীগের ত্রি-বার্ষিক সন্মেলন আজ

Slider সারাদেশ

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ-দীর্ঘ ৯ বছর পর বগুড়া জেলার শেরপুর উপজেলায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন আগামী ২৮ মার্চ । শেরপুর উপজেলার ১০ টি ইউনিয়নের মধ্যে ৮ টি ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন শেষ হয়েছে।
জানা যায় শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হিসাবে ৪/৫ জনের নাম শোনা যাচ্ছে। যাদের নাম বেশী উচ্চারিত হচ্ছে তারা হলেন বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সংবাদের প্রতিনিধি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড:গোলাম ফারুক ও সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব শাহ জামাল সিরাজী। সাধারন সম্পাদক পদে ২ জনের নাম বেশী শোনা যাচ্ছে তারা হলেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সুলতান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি। সন্মেলনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় বইতে শুরু করেছে। কে হচ্ছেন পরবর্তী সভাপতি/ সাধারন সম্পাদক তা নিয়ে হোটেল রেস্টুরেন্টে চায়ের কাপে ঝড় উঠেছে। বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু’র বাসা শেরপুরে হওয়ার তার সমর্থন লাভের আশায় প্রতিদিন সকাল সন্ধ্যায় প্রার্থীরা তার বাসায় ভীড় করছেন। সন্মেলনের দিনক্ষন যতই ঘনিয়ে আসছে ততই দলীয় নেতা কর্মীসহ সাধারন মানুষের মনেও কৌতহল বৃদ্ধি পাচ্ছে।

দলীয় সুত্রে জানা গেছে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। সন্মেলনের উদ্বোধন করবেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু।
বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার আশা প্রকাশ করে বলেন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। দলীয় গঠনতন্ত্র অনুসরন করে আগামী সন্মেলনে কমিটি গঠন করা হবে।
সভাপতি প্রার্থী ও বর্তমান সহ-সভাপতি ত্যাগী ও পরীক্ষিত রাজনৈতিক ব্যক্তিত্ব কর্মীবান্ধব সংগ্রামী জননেতা আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু বলেছেন দীর্ঘ প্রায় ৪০ বছর সক্রিয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও সকল লোভ লালসার উর্ধে থেকে তিনি কাজ করেছেন। দলের গুরুত্বপূর্ণ কোন পদে না থাকলেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে তিনি কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে সকল অঙ্গ সহযোগী সংগঠনকে সাথে নিয়ে বগুড়ার আওয়ামী পরিবারের অভিভাবক জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু’র দিক নির্দেশনায় দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে শেরপুর উপজেলা আওয়ামী লীগকে একটি শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসাবে প্রতিষ্ঠিত করার জন্য আজীবন কাজ করতে চান।

সভাপতি প্রার্থী ও বর্তমান সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড:গোলাম ফারুক বলেছেন সন্মেলনে যোগ্যদের স্থান করে দেওয়া হলে আওয়ামী লীগ আরও এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *