গাজীপুরে কাউন্সিলর মামুন মন্ডলকে গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ

Slider গ্রাম বাংলা


ইসমাঈল হোসেন, গাজীপুরঃটিসিবির পণ্য চুরি করে খোলা বাজারে বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে গাজীপুর সিটির এক কাউন্সিলরের বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ ও সড়ক অবরোধ হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডের সর্বোস্তরের জনগণের ব্যানারে
২৭ মার্চ রবিবার সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এই কর্মসূচি পালিত হয়। গাজীপুর সিটির ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুন মণ্ডলের বিচারের দাবিতে প্রথমে মানববন্ধন পরে শহরের প্রধান সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়। পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় আন্দোলনকারীরা। এ সময় গুরুত্বপূর্ণ এই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বিক্ষোভকারীর কয়েকজন জানান, গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে এক ব্যবসায়ীর গুদাম থেকে রোববার রাতে টিসিবির তেল, চিনি ও ডাল উদ্ধার করে পুলিশ। সে সময় গ্রেফতার করা হয় ব্যবসায়ী শাহীনকে (৩৩)। অভিযোগ ওঠে গ্রেফতার ওই ব্যবসায়ী টিসিবির পণ্য বিক্রিকারী কাউন্সিলরের সহকারী । যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন ওয়ার্ড কাউন্সিলর মামুন মণ্ডল।

গাজীপুর মেট্রোপলিটনের উপকমিশনার ইলতুৎমিস জানান, জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে বোর্ডবাজারের মোহার খান ওয়াকফ এস্টেট মার্কেটের মো. শাহীনের গুদামে অভিযান চালিয়ে টিসিবির মোড়কযুক্ত ৩৭ বোতল সয়াবিন তেল, ৩৭ প্যাকেট চিনি ও ৩৭ প্যাকেট ডাল উদ্ধার করা হয়।

ব্যবসায়ী শাহীন পুলিশকে জানিয়েছেন, পণ্যগুলো জাহাঙ্গীর আলম ও রফিক নামের দুজন ব্যক্তি তার কাছে দুই লিটারের প্রতি বোতল সয়াবিন তেল ৩০০ টাকা করে, চিনি ৬০ টাকা কেজি ও মসুর ডাল ৭০ টাকা কেজি দরে বিক্রি করেছেন। গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ইসমাইল হোসেন জানান, ব্যবসায়ী শাহীনের গুদাম থেকে টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শাহীনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *