গাজীপুরে এম এ বারী একাডেমিতে স্বাধীনতা দিবস ক্রীড়া অনুষ্ঠিত

গ্রাম বাংলা

ইসমাঈল হোসেন, গাজীপুর: গতকাল ২৬ মার্চ শনিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে গাজীপুরে এম এ বারী ক্যাডেট একাডেমিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ১২তম ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগরীর ২৮ নং ওয়ার্ডের নোয়াগাঁও এলাকায় বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী বলেন, সমাজে আজ নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠিত হয়েছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে আরো বলেন, আজ নারীদের আর ঘরে থাকতে হয়না। বিনা বাধায় তারা ঘর থেকে বের হতে পারছে। সন্তানকে নিয়ে স্কুলে যেতে পারছেন।

ক্রীড়ানুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাব রেজিস্ট্রার অকিল উদ্দিন আপেল, নগরীর ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য এম ইউ আহমেদ ভূইয়া রিমন, কেয়ার এডুকেশনস্ গাজীপুরের সভাপতি এস এম হাবিবুর রহমান, গাজীপুর জেলা প্রেসক্লাবের অর্থবিষয়ক সম্পাদক ডা: বোরহান উদ্দিন অরণ্য প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *