গাজীপুরে চার সংগঠনের পুস্পার্ঘ অর্পণ

Slider গ্রাম বাংলা


গাজীপুর: মহান স্বাধানীতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গাজীপুরে চারটি অরাজনৈতিক সংগঠন গাজীপুর কেন্দ্রীয় শহীদ স্মৃতিস্তম্বে পুস্পার্ঘ অর্পণ করেছে।

আজ ২৬ ডিসেম্বর সংগঠনগুলো এই পুষ্পার্ঘ অর্পণ করে। এর আগে রাত ১২টা ০১ মিনিটে তারা ফুল নিয়ে গিয়ে ফিরে আসেন। সরকারী নির্দেশনা না থাকায় রাতে দিতে না পেরে সকালে তারা ফুল দেয়।

গাজীপুর জেলা প্রেসক্লাব, ভাওয়াগড় বাঁচাও আন্দোলন. জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা শাখা ও চেতনা গাজীপুর নামে চারটি সংগঠন যৌথভাবে গাজীপুর কেন্দ্রীয় শহীদ স্মৃতিস্তম্বে পুস্পার্ঘ নিবেদন করে।

দুই পর্বে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের আহবায়ক, ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের মহাসচিব, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও চেতনা গাজীপুরের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার, গাজীপুর জেলা প্রেসক্লাবের সদস্য সচিব, ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের মানবাধিকার বিষয়ক সম্পাদক, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ও চেতনা গাজীপুরের যুগ্ম সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভুইয়া, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক তুহিন সারোয়ার, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ, জাতীয় মানবাধিকার কাউন্সিলের সদস্য, ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও চেতনা গাজীপুরের সাংগঠনিক সম্পাদক ডাঃ বোরহান উদ্দিন অরণ্য, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাবেক সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোস্তফা কামাল, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলার কোষাধ্যক্ষ মোঃ আশরাফুল আলম এবং গাজীপুর প্রেসক্লা্বের সাবেক যুগ্ম সম্পাদক সামসুল আলম শিবলী ও সাবেক সদস্য প্রিন্সিপাল মোঃ হুমায়ুন কবির প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *