সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়ি থেকে জুট কর্মচারীর মরদেহ উদ্ধার

Slider রাজশাহী


নাটোর: নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের স্টিকারযুক্ত একটি জিপ গাড়ির ব্যাকসিট থেকে হাত-পা বাঁধা হযরত আলী নামের এক জুট গোডাউনের কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গাড়ির চালককে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া বাইপাস চত্বর এলাকায় অভিযান চালিয়ে মরদেহসহ গাড়িটি আটক করা হয়। নিহত হযরত আলী রংপুর জেলার বাসিন্দা এবং ঢাকার আশুলিয়া মিজানুর রহমানের জুট গোডাউনের কর্মচারী বলে জানা গেছে। চালক মিজানুর রহমানই ওই জুট গোডাউনের মালিক। তিনি মাগুরা জেলার শ্রীপুর থানার আমতলি গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া বাইপাস এলাকায় বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাহিদের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় ঢাকা মেট্রো ঘ-১৪-০৫৮৭ সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িটি সন্দেহজনক মনে হলে তল্লাশি চালিয়ে ওই গাড়ির ব্যাকসিট থেকে হাত-পা বাধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। এ সময় আটক করা হয় গাড়ির চালক মিজানকে।
আটক মিজান জানান, নিহত হযরত তার গোডাউনের কর্মচারী। তার সাথে বাকবিতণ্ডা হলে হযরত মরদেহটি ফেলে দেয়ার জন্য নিজের গাড়িতে করে পাবনার ঈশ্বরদী পর্যন্ত নিয়ে যায়। সুবিধাজনক জায়গা না পেয়ে ঘুরছিল।

এর মধ্যে তার বাসা থেকে খবর আসে। বিষয়টি জানাজানি হলে পরে বনপাড়া হয়ে বাসার ফেরার পথে পুলিশের হাতে আটক হয়।
পুলিশ জানায়, এর মূল ঘটনা উদঘাটনে আটক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *