গাজীপুরে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা

Slider নারী ও শিশু


গাজীপুর: গাজীপুর মহানগরের গাছা থানার কলমেশ্বর এলাকায় রোববার গভীর রাতে এক রিকশাচালক নিজের স্ত্রী ও ছেলেকে গলা কেটে হত্যা করেছে। পুলিশ নিহত রহিমা বেগম (৪০) ও তার ছেলে মো: রোকনের (১৬) লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঘটনার পর ঘাতক রিকশাচালক মফিজ পালিয়ে গেছেন। নিহত রহিমার বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার রামভদপুর গ্রামে। তারা গাছা থানাধীন পূর্ব কলমেশ্বর ডেঙ্গুর আলী সড়কের নাছিরের বাড়িতে ভাড়া থাকতেন।

জানা গেছে, রোববার রাত সাড়ে ১২টায় মফিজ পাশের ভাড়াটিয়াদের দরজা বাহির দিক থেকে আটকে দিয়ে ঘুমন্ত স্ত্রী ও সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনা টের পেয়ে ঘরে থাকা অন্য ছেলে-মেয়েরা চিৎকার শুরু করলে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে আসেন এবং এ হত্যাকাণ্ড দেখে পুলিশে খবর দেন।

গাছা থানার এসআই আনোয়ার হোসেন নিহত মা-ছেলের লাশের সুরতাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। তাৎক্ষনিকভাবে এ হত্যাকান্ডের কারণ জানা যায়নি।

ঘাতক মফিজ টাঙ্গাইল জেলার মধুপুর থানার ইদুলপুর গ্রামের আজা মিয়ার ছেলে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, নিহত রহিমা মফিজের দ্বিতীয় স্ত্রী এবং নিহত রোকন তার প্রথম সংসারের সন্তান।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড। ঘাতক মফিজকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *