শয়ন কক্ষ থেকে জাপা নেতার রক্তাক্ত মরদেহ উদ্ধার

Slider রংপুর

পঞ্চগড়:পঞ্চগড় সদর উপজেলার জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক ও পাথর ব্যবসায়ী গোলাম আযমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টায় নিজের শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গোলাম আযম সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়া পাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। পুলিশের ধারণা তাকে মাথায় আঘাত করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
তবে হত্যায় কারা জড়িত এ ব্যাপারে তাৎক্ষণিক কিছুই জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় গোলাম আযমের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসামি শনাক্তের জন্য পিবিআইসহ পুলিশের বেশ কয়েকটি ইউনিট কাজ করছে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার পর গোলাম আযমের মেয়ে তার বাবাকে ডাকতে কক্ষে ঢুকলে তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার করে ওঠে। পরে পরিবারের অন্যান্য সদস্যরা জানতে পারলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশের ধারণা, তাকে হত্যা করা হয়েছে অনেক আগেই।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম বলেন, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আমরা তার পরিবারের সদস্যসহ যাকেই সন্দেহ হচ্ছে জিজ্ঞাসাবাদ করছি। পিবিআই-সিআইডিসহ পুলিশের বিভিন্ন ইউনিট বিষয়টি নিয়ে কাজ করছে। পরে আমরা এই হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানাতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *