অল্পের জন্য রক্ষা! জুতা হাতে দৌড়ে গাড়িতে উঠলেন পরীমনি

বিনোদন ও মিডিয়া

দেশের ৩৮ প্রেক্ষাগৃহে শুক্রবার (০৪ মার্চ) মুক্তি পেয়েছে মোশাররফ করিম, পরীমনি ও রোশান অভিনীত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটি মুক্তির প্রথম দিনে সিনেমা হলে উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে।

‘মুখোশ’ মুক্তির আগেই পরীমনি বলেছিলেন, ঢাকা ও এর আশপাশের কয়েকটি হলে গিয়ে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি দেখবেন।

কথা রাখতেই স্বামী শরীফুল রাজকে নিয়ে সিনেমা দেখতে বের হয়েছিলেন পরীমনি। তাদের সঙ্গে চিত্রনায়ক রোশান, পরিচালক শুভসহ দশজনের একটি দল ছিল। তারা প্রথমে দুপুর ৩টায় মধুমিতা হলে হাজির হন। এরপর সন্ধ্যা ৬টার শোতে গিয়েছিলেন পুরান ঢাকার চিত্রামহলে হলে।

সেখানে যাওয়ার পর তারা দেখতে পান ৩টার শো শেষে দর্শক হল থেকে বের হচ্ছেন। অন্যদিকে ৬টার শোয়ের দর্শকরা হলে প্রবেশ করছে। দুই শোয়ের দর্শকের সঙ্গে কথা বলে বের হওয়ার চেষ্টা করছিলেন পরী ও রোশানসহ অন্যরা। কিন্তু দর্শকদের ভীড়ে কিছুতেই বের হতে পারছিলেন না।

এক পর্যায়ে ‘মুখোশ’ সিনেমার টিমের সবাই মানবপ্রাচীর তৈরি করেন। কোন রকমে পায়ের জুতা খুলে হাতে নিয়ে দৌড়ে গিয়ে নীল রঙের গাড়িতে ওঠেন পরীমনি। এরপরও বেশ কিছুক্ষণ পরীমনির গাড়ি ঘিরে রাখনে শত শত দর্শক।

ওই সময়ের একটি ভিডিও ‘মুখোশ’ সিনেমার ফেসবুক পেইজে পোস্ট করা হয়েছে। যেখানে শিরোনাম ‘অল্পের জন্য রক্ষা’। ভিডিওটি শেয়ার করে পরীর অনেক শুভাকাঙ্ক্ষীই আঁতকে উঠেছেন।

তবে বিষয়টি নিয়ে পরীমনি বলেন, নায়ক-নায়িকা হলে যাবেন, দর্শক আটকে রাখবেন না, এটা কি হয়! এটাই তো মজা। বাংলা সিনেমা নাকি দর্শক দেখেন না। কিন্তু হলে গিয়ে সেই ধারণা পাল্টে গেছে। সিনেমায় এমনটিই তো হওয়া উচিত। আর যারা সিনেমাটি দেখতে আসছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

মোশাররফ করিম, পরীমনি, জিয়াউল রোশান ছাড়াও ‘মুখোশ’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *