তরুণীকে ধর্ষণের পরে হত্যা, যুবককে হত্যা করে পুড়িয়েছে দুর্বৃত্তরা

Slider ফুলজান বিবির বাংলা
73508_adalot shaja logo

মৌলভীবাজারের কুলাউড়ার পৌরসভা এলাকা থেকে তসলিমা আক্তার নোহা নামের এক কিশোরীর (১৪) গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় উছলাপাড়া এলাকার আবুল হোসেনের মেয়ে। শুক্রবার সকালে জয়পাশা এলাকার সাত নম্বর ওয়ার্ডের পৌর কবরস্থানের পাশের তেলিপুকুরে পাড় থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জয়পাশা এলাকার সাত নম্বর ওয়ার্ডের পৌর কবরস্থানের পাশে এক কিশোরীর গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়। কুলাউড়া থানার উপ পরিদর্শক ওয়াসিমুল বারী (এসআই) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এদিকে ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত এক যুবককে (২২) হত্যার পর লাশ পুড়িয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ১২টায় ওই উপজেলার ভানোর ইউনিয়নের গাঞ্জিগাড়ী গ্রামের একটি বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার করে।
ওই ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। বালিয়াডাঙ্গী থানার ওসি আমিনুল ইসলাম জানান, ধারাণা করা হচ্ছে হত্যার পর ওই ব্যক্তির মুখ ও হাত পুড়িয়ে দিয়েছে। এছাড়াও দুপায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান ওসি আমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *