দগ্ধ ট্রাক হেলপার সেলিম মারা গেছেন

Slider গ্রাম বাংলা

Boma_sm_580765203

 দুর্বৃত্তদের ছোড়া পেট্রলবোমায় দগ্ধ ট্রাক হেলপার সেলিম রেজা মারা গেছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পিঠালীতলা এলাকার আলাউদ্দিনের ছেলে।
এরআগে বুধবার রাতে গোমস্তাপুরের নিমতলা কাঠাঁল এলাকায় আলুবাহী ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়ে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক ফিরোজ, হেলপার সেলিম রেজা ও আলু ব্যবসায়ী সাহেব আলী দগ্ধ হন। আহতদের প্রত্যেকের বাড়ি শিবগঞ্জ উপজেলার জালমাছমারী গ্রামে। তাদের দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় পরে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন ইউনিটিতে ভর্তি করা হয়েছিলো।
বার্ন ইউনিটের চিকিৎসক অধ্যাপক আফরোজা নাজনীন আশা জানান, রাত ৩টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ওই তিন জনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিলো। এদের মধ্যে সেলিমের শরীরের ৫০ শতাংশই পুড়ে যায়। তার শ্বাসনালীও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত ছিলো। এছাড়া ট্রাক চালক ফিরজের অবস্থাও আশঙ্কাজনক। তার শরীরের ৪৬ শতাংশই পুড়ে গেছে। তবে অপরজন অনেকটা আশঙ্কামুক্ত আছেন বলে জানান তিনি।
এদিকে এঘটনায় গোমস্তাপুর থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে বলে সূত্র নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *