ছিনতাইকালে তিন পুলিশ সদস্যকে আটক করলো জনতা

Slider বিচিত্র

ব্যবসায়ীকে ইয়াবা কারবারি আখ্যা দিয়ে টাকা ছিনতাইকালে তিন পুলিশ কর্মকর্তাকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় পুলিশ সদস্যদের কাছ থেকে ছিনতাই করা দেড় লাখ টাকা উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটে রোববার রাত সাড়ে ১২টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছোটধ্বলি গ্রামে। আটককৃত পুলিশ সদস্যরা হলেন- পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জহিরুল হক ও সোনাগাজীর থানার আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রের দুই কনস্টেবল ।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব বলেন, রাতে দোকান বন্ধ করে ছোটধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ বাড়ি ফেরার পথে রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএসজিচালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। পরে ব্যবসায়ীর কোমরে থেকে দেড়লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন। তার চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ তিন পুলিশকে আটক করেন। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীর দেড়লাখ টাকা উদ্ধার করি এবং ফেনীর পুলিশ সুপারের অনুরোধে তাদেরকে সোনাগাজী থানা পুলিশের হাতে তুলে দিই।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশ বলেন, আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রের ৩ পুলিশ সদস্যের সঙ্গে মুছাপুরের স্থানীয় লোকজনের সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *