নওগাঁ ও বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Slider জাতীয়

66320_road

নওগাঁ ও বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় নওগাঁ রাজশাহী মহাসড়কের বাগচাড়া নামক স্থানে ট্রাক চাপায় রমজান আলী (২২) ও সমিরন (৫৫) নামে ২ রিকশাভ্যান যাত্রী নিহত হন। এ সময় আহত হন রিকশাভ্যান চালক আব্দুর রহমান। তাকে উদ্ধার করে মহাদবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নওহাঁটা পুলিশ ফাড়ির ইনর্চাজ আব্দুল হাকিম জানান, রমজান আলী ও সমিরন আপেল কুল বিক্রির জন্য সকালে রিকশাভ্যানে নওগাঁ যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা মহাদেবপুরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভ্যানকে চাপা দিলে এই হতাহতের ঘটনাটি ঘটে।
নিহত রমজান আলী নওগাঁ সদর উপজেলার ফারাতপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। সমিরন একই গ্রামের জতিশ চন্দ্রের স্ত্রী।
এ ঘটনায় মহাদেবপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান নওহাটা পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুল হাকিম।
এদিকে বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বুধবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২ জন। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পারকোল ব্রীজ এবং মানিকপুর এলাকায় বুধবার সকালে এ ঘটনা ঘটে।
বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মাহবুবুর রহমান জানান, সাভার সেনানিবাস থেকে সেনা ট্র্যাঙ্ক লড়ির একটি বহর যশোর সেনানিবাসে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পারকোল ব্রীজ এলাকায় রাজশাহী থেকে ঢাকাগামী মাছবাহী মিনি ট্রাকের সাথে একটি লড়ির সংঘর্ষ হয়। এতে চাপা পড়ে মিনি ট্রাক চালক আব্দুল মমিন (২৬), ব্যবসায়ী রায়হান আলী (৩০), চালকের সহকারী হাবিবুর রহমান (৩২) গুরুতর আহত হয়। তাদের উদ্ধার বনপাড়া আমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক আব্দুল মমিনকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, একই সড়কের মানিকপুর এলাকায় একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় শুভা বেগম (৫০) নামে এক পথচারী গৃহবধূ নিহত হয়েছেন। তিনি মানিকপুর গ্রামের আনসার আলীর স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *