টঙ্গীতে হাফেজ সাজেদুল নিখোঁজ, উদ্বেগ উৎকণ্ঠায় পরিবার

Slider বাংলার মুখোমুখি

গাজীপুর: টঙ্গীতে মেধাবী ছাত্র ও কুরআনে হাফেজ মুহাম্মদ সাজেদুল ইসলাম (২৩) গত রোববার (১৩ ফেব্রুয়ারি) থেকে নিখোঁজ রয়েছেন। তিনি টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার ফাজিল (স্নাতক পাস) প্রথম বর্ষের এবং তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র। করোনাকালীন সঙ্কটে পরিবারকে সহযোগিতা করতে তিনি গত রোববার গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকায় একটি প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে নিখোঁজ হন।

সাজেদুল ইসলাম টাঙ্গাইলের বাসাইল থানার ব্রাহ্মণ পাড়িল গ্রামের মোঃ সোহরাব আলীর ছেলে। এ ঘটনায় গত রোববার রাতে পরিবারের পক্ষ থেকে টঙ্গী পশ্চিম থানায় সাধারণ ডায়েরী (নং-৭১৬) করা হয়েছে।

হাফেজ সাজেদুলের বাবা মোঃ সোহরাব আলী (মোবাইল-০১৬৩৭৫৭৫২৬৯) জানান, তিনি পরিবার নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন। হাফেজ সাজেদুলের প্রতিভার কারণে ঐতিহ্যবাহী দ্বিনী প্রতিষ্ঠান টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসায় অষ্টম শ্রেণীতে ভর্তি করান এবং ছেলের লেখাপড়ার সুবিধার্থে সপরিবারে টঙ্গীতে ভাড়া বাসায় উঠেন। সংসার এবং ছেলের লেখাপড়ার ব্যয়ভার বহনের জন্য নিজে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি নেন। হাফেজ সাজেদুল টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা থেকে আলিম পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেন। সেখানে অল্পের জন্য ভর্তি হতে না পেরে টঙ্গী মিল্লাত মাদরাসায় ফাজিল শ্রেণীতে এবং ঢাকায় তিতুমীর কলেজে ভর্তি হন। গত সোমবার থেকে ফাজিল প্রথম বর্ষের পরীক্ষা শুরু হয়। এর আগের দিন রোববার সকালে টঙ্গীর আউচপাড়া রসুলবাগের বাসা থেকে মহানগরের বোর্ড বাজার এলাকায় একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাতকার দিতে যান হাফেজ সাজেদুল। সেখান থেকে বাসায় ফেরার পথে তিনি নিখোঁজ হন। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

এদিকে বহু খোঁজাখুজি করেও ছেলেকে না পেয়ে মা-বাবা পাগলপ্রায় হয়ে গেছেন। তারা নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছেন। সবার প্রিয়মুখ হাফেজ সাজেদুলের নিখোঁজের সংবাদে সহপাঠী ও প্রতিবেশীরাও রয়েছেন উদ্বেগ উৎকণ্ঠায়। তারা আইন শৃংখলা বাহিনীর বিভিন্ন ইউনিটে যোগাযোগ করেও সাজেদুলের কোনো সন্ধান পাচ্ছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *