গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Slider জাতীয়

গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব ভূরুলিয়া ও লালমাটি এলাকায় প্রায় এক হাজার দুই’শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একই সময় অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ১২ জনকে ৯৩ হাজার টাকা জরিমানা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি গাজীপুর অফিস ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও উচ্ছেদ অভিযানের মাধ্যমে এ সব সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা প্রদান করা হয়। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গাজীপুরের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইয়েমা হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির গাজীপুরের ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) মির্জা শাহনেওয়াজ লতিফ জানান, পূর্ব ভূরুলিয়া ও লালমাটি এলাকায় অবৈধ গ্যাস সংযোগ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে বুধবার সকালে অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় ৩ কিলোমিটার এলাকার ৬’শ বাড়ীর ১২ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় সহস্রাধিক চুলা, বিপুল পরিমাণ রাইজার, পাইপসহ অন্যান্য মালামাল। অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ১২ জনকে আটক করে ৯৩ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানের খবরে অনেকেই বাসায় তালা ঝুলিয়ে পালিয়ে যান।
অভিযান পরিচালনার সময় তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) মির্জা শাহনেওয়াজ লতিফ, উপব্যবস্থাপক আসাদুজ্জামান আজাদ, এস এম ফয়সাল আহম্মেদ, জাবের আহম্দে নূরানী, আমজাদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *