শ্রীপুরে ছাত্রলীগ কর্মীকে হত্যায় গ্রেফতার ৪

Slider বাংলার আদালত

গাজীপুরের শ্রীপুরে আলোচিত ছাত্রলীগ কর্মী নয়ন হত্যা মামলার সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা-পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলা কাওরাইদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) গোলাম সারোয়ার।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের বাসানীর ছেলে মানিক মিয়া (২৬), সোনাব গ্রামের মৃত রমজান আলীর ছেলে শেখ বাচ্চু মিয়া (৩৭), কাওরাইদ গ্রামের মৃত সমের আলীর ছেলে বাদল মিয়া (৪৪) ও বেইলদিয়া গ্রামের নূরুল ইসলামের ছেলে ফাহাদ (২৩)।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) গোলাম সারোয়ার বলেন, শুক্রবার রাতে তথ্যপ্রযুক্তি ও সোর্সের মাধ্যমে নিশ্চিত হওয়া যায় তারা ওই এলাকায় অবস্থান করছেন। পরে রাত ব্যাপী অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। বিভিন্নভাবে খুনের সঙ্গে তাদের জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। এদের মধ্যে ফাহাদ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ, গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলার কাওরাইদ বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী নয়ন শেখকে পুকুরে ফেলে পিটিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনায় ইতোপূর্বে বিপ্লব নামে এক আসামিকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *