নারী গণমাধ্যমকর্মীর ভুয়া পর্ন ভিডিও, গ্রেফতার ২

Slider নারী ও শিশু

একাত্তর টেলিভিশনের এক নারী গণমাধ্যমকর্মীর নামে ভুয়া পর্ন ভিডিও ছড়ানোর অভিযোগে সজীব মিয়া ও নুর হোসাইন নুরু নামে সাইবার বুলিং চক্রের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
নারী গণমাধ্যমকর্মীর ভুয়া পর্ন ভিডিও, গ্রেফতার ২

শনিবার (১২ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, বেসরকারি একাত্তর টেলিভিশনের এক গণমাধ্যমকর্মী তার ছবি ফটোশপের মাধ্যমে এডিট করে অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ করেন। এই পরিপ্রেক্ষিতে তদন্তে নেমে অভিযান চালিয়ে নরসিংদী ও চট্টগ্রাম থেকে সজীব ও নুরুকে গ্রেফতার করা হয়।

সজীব মিয়া নামের এই যুবক বেসরকারি একাত্তর টেলিভিশনের এক নারী গণমাধ্যমকর্মীর ছবি ফটোশপের মাধ্যমে এডিট করে ৩২ সেকেন্ডের একটি অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন বলে জানায় পুলিশ। ছাত্র অধিকার পরিষদের এক নেতার নির্দেশে ওই নারী গণমাধ্যমকর্মীর অশ্লীল ভিডিও ফেসবুকে আপলোডের দাবি করে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান জোনের উপকমিশনার মো. আসাদুজ্জামান বলেন, সজীব মিয়া তার নিজস্ব ব্লগে ওই গণমাধ্যম কর্মীর ৩২ সেকেন্ডের একটি অশ্লীল ভিডিও আপলোড করে প্রচার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব অভিযোগকারীর ছবি ব্যবহার করে অশ্লীল পর্ন ভিডিও তার ব্লগে প্রচারের সত্যতা স্বীকার করে।

এ ঘটনায় অপর আসামি নুর হোসাইন নুরুকে গ্রেফতার করা হয় চট্টগ্রামের হালিশহর থেকে। নুরু হালিশহর থানা যুবদলের নেতা। এ সময় তার কাছ থেকে জব্দ হওয়া ফোনে ভিডিও আপলোডের সত্যতা পাওয়ার কথা জানানো হয়।

আসামিদের রিমান্ডে নিয়ে এ ঘটনার সঙ্গে আরও কারা জড়িত রয়েছে, তাদের খুঁজে বের করা হবে বলে জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *