মন্ত্রিত্ব না থাকলেও খাওয়ার ব্যবস্থা আছে : পরিকল্পনামন্ত্রী

Slider রাজনীতি

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সব কিছুর মূল কারিগর হচ্ছে জনগণ, কৃষক মজুর তারা মূল নায়ক আর সকল কিছুর প্রধান নেতা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সব কিছুর জন্য একটা নেতৃত্ব দরকার আর সেই নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী। আমাদের নিশ্চয় মনে আছে কেউ দেখেছি কেউ আবার ইতিহাস পড়ে জেনেছি বঙ্গবন্ধু কিভাবে যুদ্ধ বিধ্বস্ত দেশকে এগিয়ে নেয়ার জন্য কাজ করেছেন। এখন তারই মেয়ে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমি এখানে আমার নেতা শেখ হাসিনার সার্টিফিকের দেয়ার জন্য এসব কথা বলছি না। বয়স্ক মানুষ হিসেবে বলছি। মন্ত্রী না থাকলে কিছু হবে না অনেক সম্মান পেয়েছি আপনাদের কাছ থেকে। আপনাদের দোয়ায় মন্ত্রীত্ব না থাকলেও খাওয়ার ব্যবস্থা আছে।

আজ শুক্রবার সকালে সুনামগঞ্জ শহরে এক হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আসেন উন্নয়নের ঢেউয়ে শরিক হই। দলমত নির্বিশেষে সবাই আসেন নেত্রীর সাথে উন্নয়নে সামিল হই। আমি পরিকল্পনা মন্ত্রণালয়ে কাজ করি। আমামাদের বাজের পুরো টাকা আমাদের। হ্যাঁ আমরা ঋণ নেই।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা.আহম্মদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খাইরুল হুদা চপল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *