হাতিরঝিলে ওয়াটার ট্যাক্সি চলাচলও বন্ধ

Slider জাতীয়

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২ উপলক্ষে হাতিরঝিলের প্রবেশপথগুলো দিয়ে যানচলাচল বন্ধ থাকার পাশাপাশি ওয়াটার ট্যাক্সি চলাচলও বন্ধ রয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) ভোর থেকে হাতিরঝিলে ওয়াটার ট্যাক্সি চলাচল বন্ধ থাকলেও দুপুর ২টার পর থেকে এ সেবা ফের চালু হবে বলে জানানো হয়েছে।

রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২। এ উপলক্ষে ভোর ৪টা থেকে দুপুর আনুমানিক ১টা পর্যন্ত হাতিরঝিলের প্রবেশপথগুলো দিয়ে যানবাহন চলাচল বন্ধ

সরেজমিনে দেখা যায়, বাড্ডা গুদারাঘাট থেকে ওয়াটার ট্যাক্সি চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রাখা হয়েছে। পাশাপশি টিকিট কাউন্টার এবং তাদের অফিসও বন্ধ রয়েছে। কাউন্টারের সামনে যাত্রীদের অবগতির জন্য একটি নোটিশ টাঙানো আছে।

নোটিশে উল্লেখ করা হয়েছে ‘সম্মানিত যাত্রী সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বঙ্গবন্ধু ম্যারাথন ২০২২ উদযাপন উপলক্ষে সোমবার দুপুর ২টা পর্যন্ত হাতিরঝিলে ওয়াটার ট্যাক্সি সার্ভিসের যাত্রী সেবা বন্ধ থাকবে। দুপুর ২ টা থেকে ফের চালু হবে।’

অন্যদিকে, ওয়াটার ট্যাক্সি চলাচল বন্ধ আছে বিষয়টি না জেনে অনেক যাত্রীই গুলশান জেটি থেকে ফিরে যাচ্ছেন। তাদের মধ্যে একজন যাত্রী সাদ্দাম হোসেন বলেন, ম্যারাথনের কারণে অনেক রাস্তা বন্ধ থাকায় সড়ক পথে অতিরিক্ত যানজটের সৃষ্টি হয়েছে। যে কারণে যানজট এড়াতে এফডিসি ঘাট পর্যন্ত ওয়াটার ট্যাক্সি যোগে যেতে চেয়েছিলাম। কিন্তু এসে দেখছি নোটিশ টাঙানো, হাতিরঝিলে ওয়াটার ট্যাক্সি চলাচলাও দুপুর পর্যন্ত বন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *