গাজীপুরে নিখোঁজের ছয় দিন পর জঙ্গলে পাওয়া গেল অবসরপ্রাপ্ত সেনাসদস্যের লাশ

Slider গ্রাম বাংলা

মোঃ জাকারিয়াঃ আজ রোববার বেলা ১১টার দিকে গাজীপুর মেট্রোপলিটন থানার চাপুলিয়া মফিজ উদ্দিন খান মডেল উচ্চবিদ্যালয়সংলগ্ন রেললাইনের পশ্চিম পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পূর্বশত্রুতার জেরে তাঁকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

নিহত সেনাসদস্যের নাম আবদুল বারী (৪৬)। তিনি গাজীপুরের দক্ষিণ চতর সেলিম ভিলা রোডে ভাড়া বাসায় থাকতেন। তাঁর গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার গোপীনাথপুর এলাকায়। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনেয়ারা পারভীন গাজীপুর মেট্রোপলিটন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ জানায়, আবদুল বারী অবসরপ্রাপ্ত সেনাসদস্য। বর্তমানে তিনি গাজীপুরের বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি নামের একটি কারখানায় কর্মরত ছিলেন। তিনি দক্ষিণ চতর সেলিম ভিলা রোডে ভাড়া বাসায় থাকতেন। ৩ জানুয়ারি সকাল সোয়া সাতটার দিকে আবদুল বারী কাঁচা খেজুরের রস আনার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। নিখোঁজের ছয় দিন পর আজ জঙ্গলে তাঁর লাশ পাওয়া যায়।

গাজীপুর মেট্রোপলিটন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিউল ইসলাম বলেন, এলাকাবাসী আজ সকালে দুর্গন্ধ পেয়ে জঙ্গলে গিয়ে লাশ দেখতে পান। বেলা ১১টার দিকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্বৃত্তরা তাঁর পায়ের রগ, মুখমণ্ডল ও মাথা থেঁতলে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে গেছে। পূর্ব শত্রুতার জেরে তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *