শ্রীনগরে পুলিশের গুলিতে যুবক নিহত, ওসিসহ আহত ২

Slider গ্রাম বাংলা

65146_munsi
মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশ কনস্টেবলকে গুলি করে অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় পুলিশের গুলিতে শাহীন নামে এক যুবক (২৮) নিহত হয়েছেন। পুলিশ দাবি করেছে শাহীন সন্ত্রাসী। মঙ্গলবার দুপুরে শ্রীনগরের বাঘড়া ইউনিয়নের রৌদ্রপাড়া গ্রামে দুই দফায় এ ঘটনা ঘটে। শাহীন রৌদ্রপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।
এলাকাবাসী জানান, রৌদ্রপাড়া গ্রামের একটি অনুষ্ঠানে আগতদের ২টি মোটরসাইকেল আটক করে শীর্ষ সন্ত্রাসী তাজেল বাহিনী। খবর পেয়ে বাঘড়া পুলিশ ক্যাম্পের এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ দুপুর পৌনে ১টার দিকে ঘটনাস্থলে গেলে তাজেল বাহিনীর সঙ্গে পুলিশের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থলত্যাগ করে। এ সময় পুলিশ কনস্টেবল আল-আমিন (২৪) বাম হাতে গুলিবিদ্ধ হয়। এ ঘটনার পর দুপুর দেড়টার শ্রীনগর থানার অফিসার ইনচার্জ শেখ মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ রৌদ্রপাড়ার সরলখানের বাড়ি এলাকায় অভিযানে নামে। এ সময় পুলিশের গুলিতে শাহীন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং শাহীনের বাড়ি থেকে পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুজিবুর রহমান জানান, দুপুর পৌনে ১ টার দিকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা পুলিশের টহল টিমের উপর হামলা করে পুলিশের রাইফেল ছিনিয়ে নেয়। এসময় শ্রীনগর থানার কনস্টেবল আল-আমিনকে গুলি করে সন্ত্রাসীরা। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পরে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তার অভিযানে নামলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় সন্ত্রাসী ও পুলিশের মধ্যে গুলি বিনিময়কালে সন্ত্রাসী শাহীন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। সন্ত্রাসীদের হামলায় আহত হন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান। পরে পুলিশ তাদের খোয়া যাওয়া রাইফেলটি শাহীনের বাড়ি থেকে উদ্ধার করে। শাহীনের বিরুদ্ধে শ্রীনগর থানায় ২টি মামলা রয়েছে বলে তিনি জানান। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ শেখ মাহবুবুর রহমানের নেতৃত্বে এলাকায় অভিযান চলছে। ঘটনাস্থলে মুন্সীগঞ্জের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারসহ স্থানীয় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *