সুনামগঞ্জে পাঁচ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

Slider সিলেট

সুনামগঞ্জ:পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলার অভিযোগে আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। তারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এ ছাড়া বিদ্রোহী প্রার্থী আরও দুই নেতাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

গতকাল সোমবার রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির জরুরি সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পাঁচজনকে বহিষ্কার ও দুই জনকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

বহিষ্কার হওয়া বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান কাজী, জগদল ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শিবলী বেগ, তাড়ল ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য আকিকুর রেজা পুলিশ, শাল্লা হবিবপুর ইউনিয়ন নির্বাচনের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবল চন্দ্র দাস এবং শাল্লা সদর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু লেইস চৌধুরী।

এ ছাড়া দিরাই উপজেলা রফিনগর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী ও বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল আহমদকে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *