ব্রাহ্মণবাড়িয়ায় গুলিতে যুবক নিহত, গুলিবিদ্ধ হয়ে চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে

Slider ফুলজান বিবির বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে বাদল সরকার (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এরশাদ (৩৫)। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠান। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের নাটঘর গ্রামে এ ঘটনা ঘটে।

নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গুলিবিদ্ধ আহত এরশাদের বাবা আবুল কাশেম জানান, ইউনিয়নের কুড়িঘর গ্রামের বাজার এলাকায় ওয়াজ মাহফিলে চলছিল। সেই ওয়াজ মাহফিলে এরশাদ ও বাদলসহ কয়েকজন মোটরসাইকেলে করে যান। সেখান থেকে তারা ফেরার পথে মোটরসাইকেল চালাচ্ছিলেন বাদল এবং তার পেছনে বসে ছিলেন এরশাদ। পথিমধ্যে দুর্বৃত্তরা গুলি ছুঁড়লে সামনে চালকের আসনে বসা বাদল প্রথমে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই বাদল মারা যান। এ সময় এরশাদকেও লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত এরশাদকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসক তাকে ঢাকায় পাঠান।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আলী হায়দার আল রাজি ওসমানী জানান, আহত ব্যক্তির শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, খবর পেয়ে নবীনগর থেকে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। নিহতের মরদেহ ঘটনাস্থলেই রয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *