মরুর বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মাহি

Slider বিনোদন ও মিডিয়া


বিয়ের এক মাস পরই নিজের ইচ্ছের কথা স্বামী রাকিব সরকারকে জানিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর সে ইচ্ছে পূরণও করেন রাকিব। গত মাসের শেষ দিকে ওমরাহ পালনের জন্য স্বামীকে নিয়ে সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হন তিনি। বর্তমানে দুজনেই অবস্থান করছেন মরুর দেশে।

সেখানে মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় পার করছেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা। যার প্রমাণ মেলে মাহির ফেসবুকে। আর তারই কিছু স্থিরচিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ।’ মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকেলের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল।

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি। অবশেষে চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *