ফেসবুক দেখা নিয়ে ঝগড়ার পর স্বামী-স্ত্রীর আত্মহত্যা

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

ফেসবুকে সময় কাটানো নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ায় অভিমানী স্ত্রীর আত্মহননের শোক সইতে না পেরে একদিন পর স্বামীও ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করলেন। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে।

প্রেমের সম্পর্কে জড়িয়ে বছরখানেক আগে বিয়ে করেন তারা। মারিয়ার বিষপানে মৃত্যু সইতে না পেরে অবশেষে স্বামী রাকিব ব্যাপারী বিষাক্ত ট্যাবলেট খেয়ে রোববার মারা যান।

এলাকাবাসী জানিয়েছেন, মোবাইল ফোন ও ফেসবুক চালানোকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন (১৮) ও তার স্বামী কল্যাণপুর গ্রামের রমজান আলী ব্যাপারীর ছেলে রাকিব ব্যাপারীর (২৫) ঝগড়া হয়। এতে অভিমানে মারিয়া বিষপান করেন। স্বজনরা তাকে সাঁথিয়া হাসপাতালে চিকিৎসা দিয়ে দুই দিন পর বাড়ি নিয়ে আসেন। হঠাৎ করে শনিবার সকালে মারিয়া অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

মারিয়ার স্বামী রাকিব শ্বশুরবাড়িতে স্ত্রীকে দাফন শেষে বাড়ি ফিরে সন্ধ্যায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হলে স্বজনরা তাকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে রাকিবও মারা যান।

জানা গেছে, রাকিব ও মারিয়া দু’জনের প্রেমের সম্পর্ক গড়ে উঠলে পারিবারিকভাবে প্রায় বছরখানেক আগে তাদের বিয়ে হয়। এ ব্যাপারে মারিয়ার বাবা মানিক হোসেন জানান, যেহেতু দু’জনেই একই পথ বেছে নিয়েছে, সেখানে আর তাদের কোন অভিযোগ নাই।

সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলামের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘উভয় পরিবারের কেউ এ ব্যাপারে থানায় কোন অভিযোগ করেনি। ফলে আমাদের করার কিছু নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *