মেয়র জাহাঙ্গীর আলম গ্রেফতার হয়নি, সামাজিক মাধ্যমের খবর গুজব

Slider টপ নিউজ


ঢাকা: গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম গ্রেফতার হননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রেফতারের খবরটি নিছকই গুজব বলে জানিয়েছে পুলিশের দায়িত্বশীল সূত্র।

আজ রোববার রাত ১০টা ২০ মিনিটের পুলিশের দায়িত্বশীল সুত্র খবরের সত্যতা নিশ্চিত করেন। সূত্র জানায়, জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করার বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি।

শুক্রবার বিকেলে তাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ দলে প্রাথমিক সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। আজ রোববার সন্ধ্যার পর সামাজিক যোগাযোগমাধ্যমে জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তারের গুজব ছড়িয়ে পড়ে।

এদিকে আজ রোববার দুপুরে তার বাড়িতে গিয়ে দেখা গেছে, তিন-চারজন নিরাপত্তাকর্মী বাসার সামনে বসে আছেন। বাড়ির নিচতলায় থাকা একটি অফিস কক্ষে তার অনুসারী কয়েকজন বসে গল্প করছেন। সব সময় ওই বাসাটি দর্শণার্থী ও সিটির নাগরিকদের পদভারে মুখরিত থাকলেও আজ ছিল ভিন্ন রূপ।

বাড়ির সামনে দেখা যায়নি গাড়ির সারি। তার অনেক অনুসারীই এখন আর দেখা করতে চাইছেন না নানা কারণে। যারা মেয়রের ড্রয়িংরুম, খাবার টেবিলে বসে খোশ গল্প করতেন এমন অনেক জ্যেষ্ঠ নেতাও এড়িয়ে চলছেন মেয়রকে।

নিরাপত্তাকর্মীদের একজন বলেন, দুই-তিন দিন আগেও এই সময়ে বাড়িতে মানুষের ভিড় লেগে থাকত। কে, কার আগে মেয়রের সঙ্গে দেখা করবেন, তাই নিয়ে ব্যস্ত হয়ে পড়তেন। কিন্তু দুই দিনের ব্যবধানে সব পরিবর্তন হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *