গাজীপুর মহানগরে অতিরিক্ত নিরাপত্তা লাগবে!

Slider টপ নিউজ


গাজীপুর: ১৯ নভেম্বর শুক্রবার। গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি মেয়র এ্যাড. জাহাঙ্গীর আলমের দলীয় পদ থাকবে কি না সিদ্ধান্ত করবে কেন্দ্রীয় আওয়ামীলীগ। যদি সিদ্ধান্ত হয় তবে গাজীপুর মহানগর আওয়ামীলীগে বিবদমান দুই পক্ষ আইন শৃঙ্খলার অবনতি যেন ঘটাতে না পারে, সেই জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যাবস্থা নিশ্চিত করার দাবি উঠেছে।

অনুসন্ধান বলছে, একটি ফেইসবুক পোস্ট নিয়ে চলমান বিতর্কের অবসান হবে শুক্রবার। বাংলাদেশ আওয়ামীলীগ ১৯ নভেম্বর শুক্রবার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা করে জাহাঙ্গীর আলমের বিষয়ে সিদ্ধান্ত করবে। আওয়ামীলীগের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র বলছে, সময় ও পরিস্থিতি বুঝে অবশ্যই সিদ্ধান্ত হবে।

সূত্র মতে, দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি বিশ্লেষনে দলীয় প্রধান ব্যাস্ত রয়েছেন। রাষ্ট্রীয় পরিস্থিতি বিবেচনার পাশাপাশি দলীয় আভ্যন্তরীণ কোন তর্কিত বিষয়ে সিদ্ধান্ত সময় উপযোগী হবে কিনা সেটাও বিবেচনার দাবি রাখে।

এদিকে বুধবার রাত থেকে গাজীপুর মহানগরের বিভিন্ন জায়গায় মেয়র জাহাঙ্গীর আলমের ব্যাক্তিগত ছবিতে ক্রস চিহ্ন দিয়ে পোস্টারিং হয় । পোস্টারের পক্ষে বিপক্ষে দুটি গ্রুপ মাঠে সক্রিয় আছে।

একটি অসমর্থিত সূত্র বলছে, জাহাঙ্গীর আলম বিষয়ে সিদ্ধান্ত হলে সিদ্ধান্ত ঘোষণার পর গাজীপুর মহানগরে একটি পক্ষ মিছিল করতে পারে। জাহাঙ্গীর আলম বহিস্কার হলে প্রতিপক্ষ বিজয় মিছিল করবে। আর জাহাঙ্গীর আলমের পদ ঠিক থাকলে জাহাঙ্গীর আলমের পক্ষে মিছিল হবে। সিদ্ধান্তের পর যে পক্ষই মিছিল করুক প্রতিপক্ষের সাথে সংঘর্ষে জড়াতে পারে এমন আশঙ্কা উড়িয়ে দেওয়া যায়না।

আইন শৃঙ্খলা বাহিনীর একটি সূত্র বলছে, যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণে শৃঙ্খলা বাহিনী প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *