বিএনপি নেতা আকরামের মুক্তির দাবিতে গাজীপুরে ছাত্রদলের বিক্ষোভ

Slider বাংলার মুখোমুখি


গাজীপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আকরামুল হাসান মিন্টুর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্তে মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে গাজীপুর মহানগর ছাত্রদল।

আজ ২৪ অক্টোবর রোজ রবিবার দুপুরে নগরের জজ কোর্ট এলাকা থেকে রাজবাড়ী রাস্তা হয়ে জোর পুকুর বটতলা পর্যন্ত বিশাল এক মিছিল নিয়ে বিক্ষোভ করেন ছাত্রদল নেতাকর্মীরা। গাজীপুর মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম ইমরান রেজার পক্ষ থেকে মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এতে অংশ নেই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল আলম, কবির হোসেন, যুগ্ন সম্পাদক ওমর ফারুক আশিক, শামীমা তাসনিম মিম, সহ-সাধারণ সম্পাদক পারভেজ হোসেন আবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আলম তুহিন, দপ্তর সম্পাদক মোঃ মাহফুজ খান, সহ-দপ্তর সম্পাদক মাহমুদুল্লাহ হাসান আকাশ, ভাওয়াল কলেজ ছাত্রদলের সদস্য সচিব রিপন আহমেদ, যুগ্ম আহবায়ক নয়ন দেওয়ান, আজিমউদ্দিন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সেলিম রেজা, দ্বীন ইসলাম, সদর মেট্রো থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রুমি,রাজু আহমেদ জয়, রজব আলী পলাশ, বাসন থানার সদস্য সচিব বাবু,কাউলতিয়া সাংগঠনিক থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক মৃদুল আকন্দ,সাইফুল ইসলাম রাজিব সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে তারা বিএনপি এই নেতা আকরাম সহ মিথ্যা মামলায় আটককৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *