প্রধানমন্ত্রীর বক্তব্যের পরও গাজীপুরে উত্তাপ!

Slider টপ নিউজ


ঢাকাঃ সাম্প্রতিক সময়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধ ও সরকারী গোয়েন্দা সংস্থা সম্পর্কে আপত্তিকর মানহানিকর ও রাষ্ট্রদ্রোহমূলক একটি কথিত অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করাকে কেন্দ্র করে গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে শৃঙ্খলার অবনতি হয়েছে। ধারাবাহিকভাবে কয়েকদিন রাজপথে ফৌজদারী অপরাধ সংঘটিত হয়েছে। এ সকল বিষয়ে পক্ষে বিপক্ষে একাধিক অভিযোগ বিভিন্ন থানায় জমা হয়। কিন্তু অভিযোগ রেকর্ডভূক্ত হয়ে আইনি কোন পদক্ষেপ দৃশ্যমান নয়।

স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মিমাংসিত কিছু মৌলিক বিষয়ের সম্মানক্ষুন্ন হওয়ার প্রেক্ষিতে স্থানীয়ভাবে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ হয়নি। এ বিষয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী প্রশ্নোত্তর পর্বে দিকনির্দেশনা দিলেও রাজপথে এখনো তদন্তাদীন বিষয়টি নিয়ে আন্দোলন অব্যাহত রয়েছে। গতকাল শনিবার গাজীপুর মহনগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও গাসিক মেয়র এ্যাড জাহাঙ্গীর আলম ১৪ মিনিট ভিডিও বক্তব্য দিয়ে তার অবস্থান ব্যাখ্যা করেছেন। মেয়রের বক্তব্যের পর বিচ্ছিন্নভাবে মেয়র বিরোধীদের আন্দোলন রাজপথে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃশ্যমান।

পরিস্থিতি পর্যবেক্ষণে দেখা যায় তদন্তাধীন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত আইন ভাঙ্গার আলামত প্রচারিত ও প্রকাশিত হচ্ছে কিন্তু আইন শৃঙ্খলা বাহিনী আইন সংরক্ষণের বিষয়ে দৃশ্যমান কোন পদক্ষেপ নিচ্ছেনা।

।গাজীপুর মহানগরবাসী বলছেন, তর্কিত বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়ার পরও কেন আইন ভাঙ্গা হচ্ছে তা বোধগম্য নয়।

এ বিষয়ে গাজীপুর মহারগর পুলিশের একটি দায়িত্বশীল সূত্র বলছে, সতর্কতার সাথে সার্বিক বিষয় পর্যবেক্ষণ করা হচ্ছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে। আইন ভাঙ্গার কোন ঘটনা ঘটে থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *