গফরগাঁওয়ে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

গ্রাম বাংলা


মোঃ ইসমাঈল হোসেন- রবিবার বিকেলে ফাতেমা আক্তার (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।

নিহত ফাতেমা উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মাখল কালদাইর গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে। সে আলতাফ হোসেন গোলন্দাজ ডিগ্রী কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,ফাতেমা রবিবার সকালে কলেজে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়।বিকালে উপজেলার খোদাবক্সপুর গ্রামের বুরহান উদ্দিনের পরিত্যাক্ত ঘরের পাশে স্থানীয়রা অচেতন অবস্থায় কলেজ ছাত্রী দেখতে পায়।

স্থানীয়রা ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পরে লাশ উদ্ধার করে গফরগাঁও থানা পুলিশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের ভাই আব্দুল্লাহ জানান,আমার বোনের সাথে বুরহান উদ্দিনের ছেলে মিরাজের প্রেমের সম্পর্ক ছিলো। সে ফাতেমাকে ফোন করে তার বাড়িতে নিয়ে যায়।বিকালে মিরাজ কল করে জানায়, আপনাদের মেয়ে আমাদের বাড়িতে আছে এসে নিয়ে যান। মিরাজের বাড়িতে যাওয়ার পথেই সংবাদ পাই আমার বোন হাসপাতালে আছে। হাসপাতালে এসে তাকে মৃত পাই।
পরিবারের পক্ষ থেকে এঘটনায় গফরগাঁও থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে ।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *