ইভানার মৃত্যু : স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

Slider জাতীয়

রাজধানীর পরীবাগে ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার ক্যারিয়ার গাইডেন্স কাউন্সিলর ইভানা লায়লা চৌধুরীর (৩২) মৃত্যুর ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় মামলা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ইভানার বাবা এএসএম আমান উল্লাহ চৌধুরী এ মামলা করেন। গত ১৫ সেপ্টেম্বর ইভানার মৃত্যুর ১০ দিনের মাথায় ইভানার স্বজনরা অবশেষে মামলা করলেন।

মামলায় ইভানার মৃত্যুর ঘটনায় তার স্বামী ব্যারিস্টার আবদুল্লাহ মাহমুদ হাসান রুম্মান, তার প্রেমিকা ব্যারিস্টার সানজানা ইয়াসিন খান ও অধ্যাপক ডা. মুজিবুল হক জড়িত বলে উল্লেখ করা হয়।

মামলায় উল্লেখ করা হয়েছে, বিয়ের পর থেকেই ইভানাকে তার স্বামী রুম্মান শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। কিছু দিন আগে ইভানা জানতে পারেন, রুম্মান ব্যারিস্টার সানজানা ইয়াসিন খানের সাথে পরকীয়া করছেন।

পরে ইভানা তার স্বামী রুম্মান ও সানজানার মধ্যে হোয়াটসঅ্যাপে প্রেমালাপের প্রমাণও পান এবং তার স্ক্রিনশর্ট নিয়ে বন্ধুদের মেসেঞ্জারে পাঠান। এছাড়া বেশ কিছু দিন ধরে রুম্মান ইভানাকে ঘুমের ওষুধ খাওয়াচ্ছিলেন, যাতে রুম্মান নির্বিঘ্নে সানাজানার সাথে ফোনে প্রেমালাপ করতে পারে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মওদুদ হাওলাদার সংবাদমাধ্যমকে বলেন, ইভানার পরিবার একটি অভিযোগ করেছেন। সেটি গ্রহণ করা হয়েছে।’

এর আগে, ইভানাকে উদ্ধারকারী শাহবাগ থানার এসআই আব্বাস আলী সংবাদমাধ্যমকে বলেছিলেন, জরুরি সেবা নম্বর ৯৯৯-এ খবর পেয়ে ১৫ সেপ্টেম্বর বিকেল ৩টা ৪০ মিনিটে আমি ঘটনাস্থলে যাই। সেখানে দুটি ভবনের মাঝে ওই নারীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইভানাকে মৃত ঘোষণা করে।
রিলেটেড সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *