জাবির সামনে ট্রাকে পেট্রোল বোমা, ককটেল উদ্ধার

Slider টপ নিউজ

63895_boma

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা গেট (প্রান্তিক গেট) সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে একটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, জয় বাংলা গেটের উত্তর পাশে তিনজন দূর্বৃত্ত চলন্ত ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে। বোমাটি ট্রাকের বাহিরের অংশে লেগে রাস্তায় পড়ে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা ধাওয়া করলে দুর্বৃত্তরা জঙ্গলে পালিয়ে যায়। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

পাশেই অবস্থিত একটি ফাস্টফুড দোকানের মালিক বলেন, আওয়াজ শোনার সঙ্গে সঙ্গে দেখি আগুন জ্বলছে। তবে ট্রাকটির কোনো ক্ষতি হয়নি।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে দু’টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

শিক্ষার্থীরা জানান, ছাত্র-শিক্ষক কেন্দ্রে অবস্থিত প্রক্টর অফিসের জানালার পাশে দুইটি অবিস্ফোরিত ককটেল দেখে নিরাপত্তা কর্মীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ককটেল দুটি উদ্ধার করে নিস্ক্রিয় করে।

উল্লেখ্য, প্রক্টর ও প্রক্টরিয়াল বডির পদত্যাগ, বহিস্কিত ছাত্রদের বহিস্কার আদেশ প্রত্যাহার ও পরিক্ষাদানে সুযোগ, আটক ছাত্রনেতাদের মুক্তি ও মামলা প্রত্যাহার এবং সহবস্থান নিশ্চিতের দাবিতে সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সর্বাত্মক ধর্মঘটের ডাক দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *