শ্রীপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে কাওরাই ইউনিয়নের শোক উদযাপন কমিটি ও কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের উদ্যোগে স্বাধীন বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অংশ হিসেবে দোয়া, মিলাদ মাহফিলে আয়োজন করেন।
গতকাল সোমবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার কাওরাইদ ইউনিয়নে রেল স্টেশন সংলগ্ন এই আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান মাষ্টারের সঞ্চালনায় ও আওয়ামিলীগের সাবেক সভাপতি কাজিমউদ্দীন প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,শ্রীপুর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগে সাবেক সহসভাপতি আলহাজ্ব মো. সিরাজুল হক মাদবর,শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. কমর উদ্দিন, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল আলম রবিন, ঁউপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো,.আইনুল হাসান,উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সবুজ,কাওরাইদ ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জাকির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. এমদাদ হোসেন মৃূধা,
দিবসটি উপলক্ষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরত কামনা করে দোয়া বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *