গাজীপুর মহানগরে কেউ বেকার থাকবে না– মেয়র জাহাঙ্গীর আলম

Slider টপ নিউজ


ইসমাইল হোসেন, গাজীপুরঃ গাজীপুর সিটিকর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর মহানগরে কোন বেকার থাকবে না। ওয়ার্ড, পাড়া ও মহল্লায় অনুসন্ধান করে বেকার লোকদের চাকুরী ও ব্যবসার ব্যবস্থা করে বেকারত্ব দূর করবে আওয়ামীলীগ।

গাজীপুর সিটি মেয়র এ‍্যাড. মোঃ জাহাঙ্গীর আলম আজ শনিবার ২৮ আগস্ট দিনব্যাপী দশটির বেশি জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেয়র বলেন, গাজীপুর মহানগরে রাজেন্দ্রপুর থেকে টঙ্গী হয়ে পূবাইল পর্যন্ত ১২ লেনের রাস্তা করা হবে। এই রাস্তার মধ্যে রেললাইনের উপর ৫টি ফ্লাইওভার নির্মান করা হবে।

খোঁজ নিয়ে জানা যায়,গাজীপুর মহানগরীর কোনাবাড়ি, কাশিমপুর,জয়দেবপুর মেট্রো, পূবাইল ও টঙ্গী থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এ সময় তিনি ৭৫ এর ১৫ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও তিনি ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় সিটি মেয়র নগর উন্নয়নে নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

এর আগে দিনের শুরুতে তিনি ঢাকায় ইউসিবি পাবলিক পার্লামেন্ট ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক ছায়া সংসদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *