গাজীপুরে বিএমএসএফ’র জেলা শাখার মানববন্ধন

Slider গ্রাম বাংলা


গাজীপুর: ইষ্টওয়েষ্ট মিডিয়ার ১১ সাংবাদিকের নামে দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ আয়োজিত দেশব্যাপী মানববন্ধনের অংশ হিসেবে বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখা মানববন্ধন করেছে।

বুধবার(২৫ আগষ্ট) সকাল ১১টায় গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাডি রোডে ওই মানববন্ধন হয়।

বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখার আহবায়ক ও কেন্দ্রীয় সহসভাপতি ড.এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে এবং বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য ও গাজীপুর জেলা প্রেসক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায়
অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গাজীপুর জেলার সভাপতি আবু বকর সিদ্দিক, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য মোঃ শফিকুল ইসলাম ভুইয়া, গাজীপুর জেলা প্রেসক্লাবের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ হাছান আলী, আহবায়ক কমিটির সদস্য নাসিমা আক্তার রেনু, গাজীপুর জেলা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ও বিএমএসএফ’র গাজীপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য ডাঃ বোরহান উদ্দিন অরণ্য, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফাহিমা নূর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাকারিয়া, দপ্তর সম্পাদক আলী আজগর খান পিরু প্রমূখ।

মানববন্ধনের বক্তরা বলেন, বাংলাদেশর সবচেয়ে বড় মিডিয়া হাউজ ইস্টওয়েস্ট মিডিয়া লিমিটেড। এই মিডিয়া হাউজের প্রতিষ্ঠান বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর টিভির সম্পাদক নঈম নিজাম ‍ও অপরাধ অনুসন্ধান বিভাগের প্রধান এবং বিএমএসএফ’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান রিমন সহ ১১ বিশিষ্ঠ সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্য মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। না হয় দেশব্যাপী আন্দোলন ছড়িয়ে পড়বে বলে হুমকি দেন বক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *