দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী প্রয়োজন শ্রীপুরে স্থানীয় সাংসদ

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশর উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রয়োজন। শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী পক্ষে দেশের প্রতিটা পর্যায়ের উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আছে বলেই পদ্মা সেতু নির্মাণ করে অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন। ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনার সমাবেশ গ্রেনেড হামলায় নিহত শহীদের স্বরণে গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামীলীগের কতৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে পৌর আওয়ামীলীগের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নূরে আলম মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, গাজীপুর-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।
তিনি আরও বলেন, শ্রীপুর উপজেলায় যদি এক ইঞ্চি রাস্তা অথবা একটি মসজিদ অথবা স্কুলের উন্নয়ন হয়ে থাকে তারঁ সকল উন্নয়নের অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমার নয়। প্রধানমন্ত্রীর সারাদেশের উন্নয়নের কেউ কেউ অপপ্রচার করছে। এদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ ভাবে ধারাতে হবে। তাতে করে এদেশে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।
এসময় আরও বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শামসুল আলম প্রধান, পৌর মেয়র মো. আনিছুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সাফি উদ্দিন মোড়ল, শ্রীপুর উপজেলা আওয়ামিলীগের যুগ্ম আহবায়ক মো. হুমায়ুন কবির হিমু, জেলা সেচ্ছাসেবীক লীগের সভাপতি এ্যাড. মোশাররফ হোসেন ভূঁইয়া প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন, তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, শ্রীপুর উপজেলা যুব মহিলালীগের সভাপতি মৌসুমি সরকার সাধারণ সম্পাদক হাজেরা খাতুনসহ উপজেলা ইউনিয়নের আওয়ামীলীগের অংশ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *