মেয়রের বাড়ি ঘিরে রেখেছে দাঙ্গা পুলিশ

Slider জাতীয়


বরিশালঃ গ্রেপ্তার হতে যাচ্ছেন বরিশাল সিটি করপোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, এমন গুঞ্জন এখন শহরজুড়ে। ইউএনওকে লাঞ্ছিত করা, পুলিশের উপর হামলা, গুলিবিদ্ধ হওয়ার গুঞ্জনে পরিস্থিতি উত্তপ্ত করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মেয়রের বাড়ি ঘিরে রেখেছে দাঙ্গা পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার পর থেকেই একদল দাঙ্গা পুলিশ মেয়রের বাসা ঘিরে রেখেছে। কালিবাড়ি সড়ক, যেখানে মেয়রের বাসভবন, সে রাস্তাটিও যান চলাচলে বন্ধ করে দেয়া হয়েছে।

এদিকে বাস, লঞ্চ চলাচল বন্ধের পর এবার নগরীতে অটোরিকশা চলাচল বন্ধ করে দেয়া হচ্ছে। বিভিন্ন মোড়ে একদল অল্প বয়সী তরুণদের লাঠি হাতে অটোরিকশা চলাচল বন্ধ করতে দেখা যায়।

এদিকে মেয়রের গ্রেপ্তার গুঞ্জনে নগরীর পরিস্থিতি আরো অবনতির আশংকায় মোড়ে মোড়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হচ্ছে। ভোর রাতেই মেয়র বিভিন্ন চ্যানেলে প্রধানমন্ত্রীর নির্দেশ পেলে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন। কিছুক্ষণ আগে মেয়র তার বাসভবন থেকে ফেসবুক লাইভেও আবারও পদত্যাগের ইচ্ছা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বুধবার রাত ১১টায় ব্যানার নামানোকে কেন্দ্র করে টিএনও অফিসে চড়াও হয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা।

তারা ইউএনও নিরাপত্তা কর্মীদের লাঞ্ছিত করে বলে অভিযোগ ওঠে। এক পর্যায়ে তারা ইউএনওর বাসায় হামলার চেষ্টা করে। এসময় পুলিশ গুলি ছুড়লে অর্ধ শতাধিক আহত হয়। ঘটনাস্থলে মেয়র উপস্থিত ছিলেন বলে অভিযোগ মেলে। একপর্যায়ে মেয়র গুলিবিদ্ধ হয়েছে এমন রটনায় উত্তেজনা প্রবলভাবে ছড়িয়ে পড়ে। এ সংঘর্ষে কয়েকজন পুলিশও আহত হয়। বিসিসির ময়লা ফেলার গাড়িগুলো রাস্তায় ময়লা ঢেলে যান চলাচল বন্ধ করে দেয়। অপরদিকে রাত তিনটার সময় বরিশাল থেকে সকল প্রকার গাড়ি ও লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। পুরো নগরীতে ছড়িয়ে পরেছে আতঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *