জিজ্ঞাসবাদ শেষে চয়নিকাকে ছেড়ে দেয়া হবে

Slider জাতীয়

রিমান্ডে থাকা চিত্র নায়িকা পরীমনির কাছ থেকে কিছু তথ্য যাচাই বাছাই করার জন্য চয়নিকা চৌধুরীকে ডিবি হেফাজতে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের জিম্মায় দিয়ে ছেড়ে দেওয়া হবে। পরে আবারও জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হলে তাকে ডাকা হবে।

শুক্রবার রাত ১০টার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ের গেটে এসব কথা বলেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

তিনি বলেন, বেশ কিছু তথ্যর বিষয়ে জানতে তাকে এখানে আনা হয়েছে। পরীমণিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছিল তার সঙ্গে আমাদের কথা বলা প্রয়োজন। সে পরিপ্রেক্ষিতে আমরা তাকে ডিবি কার্যালয়ে এনেছি। তার জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ পেয়েছি, সেসব বিষয়ে তাকে প্রশ্ন করা হচ্ছে।

তিনি বলেন, আমরা তদন্তের শুরু থেকেই দেখেছি, অভিজাত এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে উচ্চ-মধ্যবিত্ত পরিবারের সন্তানদের বিনষ্ট করার কার্যক্রম করছিল চক্রটি।

পরীমণিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আমরা এ চক্রের আরও কয়েকজনের নাম পাই। এর মধ্যে একজন পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি। তিনি ঘটনার দিন বোট ক্লাবের ভেতরে ভাঙচুর করেন। আজ সন্ধ্যায় তাকে বনানী থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় বেসরকারি একটি টিভিতে সাক্ষাৎকার দিয়ে বের হয়ে আসার পর চয়নিকার গাড়ি আটকায় ডিবি পুলিশ। পরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে হেফাজতে নেয় ডিবি। পরে তাকে মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *