পরীমণির মামলার তদন্তে ডিবি

Slider নারী ও শিশু

অভিনেত্রী পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের নামে হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দুই মামলার তদন্তভার দেয়া হয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখাকে (ডিবি)। রাজধানীর বনানী থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় মামলা দুটি হওয়ার পর রাতেই মামলা তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

বিষয়টি শুক্রবার সকালে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আজম মিয়া।

তিনি বলেন, ‘একজন অভিনেত্রী ও একজন প্রযোজকসহ চার জনের বিরুদ্ধে তিনটি মামলা বনানী থানায় রেকর্ড হয়েছে। এর মধ্যে দুটি আলাদা মাদক মামলা ও একটি পর্নোগ্রাফি আইনে মামলা।

‘মাদকের দুটি মামলা রাতেই ডিবিতে পাঠানো হয়েছে। রিমান্ড পাওয়ার পর তার আসামিও বুঝে নিয়েছে। প্রযোজকের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে, যেটি পর্ণোগ্রাফি আইনের। সে মামলাটির তদন্তের বিষয়ে আমরা কোনো অর্ডার পাইনি। কোনো অর্ডার না পেলে মামলাটি আমরাই তদন্ত করব।’

এদিকে পরীমণি ও রাজের মাদকের দুই মামলার তদন্তভার পাওয়ার কথা জানিয়েছেন ডিএমপির ডিবির প্রধান ও অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। তিনি বলেন, ‘আমি দুটি মাদক মামলার অর্ডার পেয়েছি। আসামিরাও আমাদের কাস্টডিতে আছে। ‘তাদের ৪ দিনের রিমান্ডে পাওয়া গেছে। তাদের ধারাবাহিকভাবে জিজ্ঞাসাবাদ করা হবে।’

বনানী থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমণি, রাজ ও আরো দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করে র‌্যাব। এর আগে র‌্যাব কার্যালয়ে পরীমনি ও রাজকে আটকের বিষয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানোর পর তাদের বনানী থানায় নিয়ে আসা হয়।

র‌্যাব জানায়, অ্যালকোহলের চাহিদা মেটাতে পরীমণি নিজ বাসায় ‘মিনি বার’ স্থাপন করেছিলেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিকে চার দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। একই মামলায় অভিনেত্রীর মামা পরিচয় দেয়া আশরাফুল ইসলাম দীপুকেও চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আরেক মামলায় প্রযোজক-পরিচালক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীকেও চার দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *