আরও নায়িকারা নজরদারিতে

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকাঃ মডেল পিয়াসা, মৌ এবং চিত্রনায়িকা পরীমনি আটকের পর তোলপাড় শোবিজপাড়া। চাপা আতঙ্ক বিরাজ করছে ফিল্মপাড়াতেও। জানা গেছে, ঢালিউডের আরও কয়েকজন নায়িকা আছেন নজরদারিতে। তাদের গ্রেপ্তারে যেকোনো সময় অভিযান চালাতে পারে আইনশৃঙ্খলা বাহিনী।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে শোনা যাচ্ছে, চিত্রনায়িকা আঁচল, শিরিন শিলা আছেন বিশেষ নজরদারিতে। পর্নোকাণ্ডে নজরদারিতে আছেন মডেল নায়লা নাঈম, মডেল অহনা ও মৃদুলা। তাদের সঙ্গে আছেন কথিত মডেল পার্শা, মৌরি, শুভা, মানসি। এরা মাদক ও পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত। এমন অভিযোগ রয়েছে র‌্যাবের কাছে।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম গণমাধ্যমকে জানান, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে। তারা নজরদারিতে আছেন। যেকোনো সময় অভিযান পরিচালনা করা হতে পারে।

ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার যুবলীগের সাবেক নেতা ইসমাঈল চৌধুরী সম্রাটের বান্ধবী হিসেবে পরিচিত নায়িকা শিরিন শিলা। বহিস্কৃত যুবলীগ নেতা আরমানের মাধ্যমে সম্রাটের সঙ্গে তার পরিচয়। শোনা যায়, শিরিন শিলাকে লাখ টাকার গয়না প্রায়ই উপহার দিতেন সম্রাট। ক্যাসিনো কাণ্ডের আগেও আলোচনায় এসেছিলেন শিরিন শিলা। সম্রাট-আরমান গ্রেপ্তার হওয়ার গা ঢাকা দিয়েছিলেন তিনি।

২০১৪ সালে রূপালি পর্দায় অভিষেক হয় শিরিন শিলার। তার অভিনীত প্রথম সিনেমা ‘হিটম্যান’। সবশেষ অভিনয় করেছেন ‘ঘর ভাঙা সংসার’ শিরোনামের একটি সিনেমায়। এখন পর্যন্ত খুব বেশি সিনেমা মুক্তি পায়নি শিরিন শিলার। তবে বিভিন্ন মহলে বেশ যোগাযোগ রয়েছে তার। সুগার ড্যাডিদের বিশেষ আর্শীবাদ নিয়ে ফিল্মপাড়ায় চলাফেরা করেন এ নায়িকা। এমনটাও শোনা যায় টালিউডে কান পাতলে।

নজরদারিতে থাকা আরেক নায়িকা আঁচল। ‘ভুল’ সিনেমায় অভিনয় করে ২০১১ সালে ঢালিউডে পা রেখেছিলেন তিনি। এখন পর্যন্ত অভিনয় করেছেন অনেকগুলো সিনেমায়। সিনেমার বাইরে মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন আঁচল আঁখি। মন্দা সময়েও সিনেমার কাজে ব্যস্ত ছিলেন আঁচল। তাকে নিয়েও বিভিন্ন কানকথা শোনা যায় ফিল্মপাড়ায়। বিভিন্ন মহলে তারও বিশেষ যোগাযোগ রয়েছে বলে শোনা যায়।

শুধু নায়িকারাই না। ঢালিউডের একাধিক নায়কের বিরুদ্ধেও তথ্য নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। র‌্যাবের নজরদারিতে আছে হাসান ও ইসহাক নামে দুজন। সিনেমায় লগ্নি করতেন তারা। এফডিসির ঝর্ণা স্পটে বিভিন্ন সময় মদ্যপ অবস্থায় দেখা যায় তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *