দেশে জরুরি অবস্থা জারির কোনো সম্ভাবনা নেই : এরশাদ

Slider টপ নিউজ
image_187167.ershad1
দেশের বর্তমান পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, এ অবস্থা নিরসনে একটা পথ বের করতেই হবে, যাতে দেশে শান্তি ফিরে আসে। তিনি প্রশ্ন তুলে বলেন, এখন দেশে যা চলছে তা কি গণতন্ত্র?
আজ বৃহস্পতিবার তিন দিনের সফরে এসে দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এরশাদ এসব কথা বলেন।
বিরাজমান সমস্যা সমাধানে সুশীল সমাজের উদ্যোগের বিরোধিতা করে জাপা চেয়ারম্যান বলেন, এ সমস্যার সমাধান অন্য কেউ করতে পারবে না। রাজনীতিবিদদেরকেই এ সমস্যা সমাধান করতে হবে।
এরশাদ বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য হরতাল-অবরোধ দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করা হচ্ছে। এভাবে দেশ বেশি দিন চলতে পারে না। এর একটা পরিবর্তন দরকার।
তিনি আরও বলেন, রাজনৈতিক দলগুলো ভোটের সময় জনগণের কাছে গিয়ে ভোট ভিক্ষা চায়। আর জনগণ এখন রাজনীতিবিদদের কাছে হাতজোড় করে। জনগণ হরতাল-অবরোধ আর মানুষ পোড়ানোর রাজনীতি দেখতে চায় না।
দেশে জরুরি অবস্থা আসছে কি না, সাংবাদিকদের এমন এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, দেশে জরুরি অবস্থা জারির কোনো সম্ভাবনা নেই। সে পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি।
মতবিনিময়ের সময় জেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *