পেট্রোল ছুঁড়ে আগুন হত্যা মামলার আসামি গ্রেফতার

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে চাঞ্চল্যকর পেট্রোলের আগুনে মো. আরিফকে পুড়িয়ে হত্যা মামলার আসামি মোফাজ্জল সরকারকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে পবনা জেলার আটঘরিয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
তথ্যটি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক অপারেশন গোলাম সারোয়ার। তিনি জানান, ঘটনার পরপরই আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে।আসামিদের অবস্থান শনাক্তে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ প্রচেষ্টার পর অতিরিক্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই মামলার ২ নাম্বর আসামির অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। পরে শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে পবনা জেলার আটঘরিয়া উপজেলার জনৈক সালাউদ্দীনের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মোফাজ্জল সরকার উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের মৃত ফালু সরকারের ছেলে।
উল্লেখ্যঃ গত বৃহস্পতিবার(২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি মোড়ে এক মুদি দোকানে গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে তর্ক করে দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলার ঘটনায় ছয়জন আহত হয়েছে তারমধ্য আরিফ,সজিব ও রুবেল নামের তিনজনের শরীরে পেট্রোল ছিটিয়ে আগুন লাগিয়ে দেয়।সোমবার (২৬ জুলাই) রাত ১১টার দিকে মোঃ আরিফ হোসেন (৩০) দগ্ধ যুবকের মৃত্যু হয়েছে। নিহত আরিফ উপজেলার তেলীহাটি ইউনিয়নের উদয়খালী গ্রামের জজ মিয়ার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *