শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় আহত উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থীর মৃত্যু

Slider রাজনীতি


গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ভোর রাতে মারা যান তিনি।

ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদ (২৪) শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু।

নিহতের চাচা মোফাজ্জল হোসেন জানান, গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে অজ্ঞাতনামা ১০/১২ জন ব্যক্তি ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের ঘরের তালা ভেঙে ভেতরে ঢোকে। এসময় বাড়ির অন্যান্য ঘরগুলোর দরজার ছিটকিনি ঘরের বাহির থেকে বন্ধ করে দেওয়া হয়। মাসুম ঘরের ভেতর প্রবেশ করা মাত্রই অজ্ঞাতনামা আসামিরা তাকে মারধর ও মাথায় আঘাত করে। এসময় মাসুম চিৎকার করলে বাড়ির আশপাশের প্রতিবেশী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় মাসুমকে স্থানীয় আল-হেরা হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানোর পরামর্শ দেন। সেখান থেকে তাকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতাল নেওয়া হয়। সেখানেই দুই দিন চিকিৎসাধীন থাকার পর আজ শুক্রবার ভোর রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হলেও এখনো কোনো অভিযুক্ত শনাক্ত বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি শ্রীপুর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *